সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
মধুপুরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু

মধুপুরে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুরে বংশাই নদের পানিতে ডুবে মফেজ খান (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বুধবার (২৫ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে মধুপুর ডাকবাংলোর পেছনে ঘটনাটি ঘটে।

মফেজ খান পৌর শহরের টুইনাবাড়ি গ্রামের মোবারক খানের ছেলে।

স্থানীয় বাসিন্দা জামিল হোসেন জানান, মফেজ খান মধুপুর ডাকবাংলোর পেছনে বংশাই নদে চায়না জাল পেতে রেখেছিলেন। নদ থেকে জাল তুলতে গিয়ে তীর রক্ষা বাঁধের ব্লকে পা পিছলে বংশাই নদে পড়ে ডুবে যান তিনি। পরে স্থানীয়রা তার লাশ উদ্ধার করে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, পানিতে ডুবে মৃত্যুর ঘটনা আমরা অবহিত নই। কেউ এ বিষয়ে অভিযোগ করলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840